• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার বাজিতপুর পৌর যুবদলের নবগঠিত আংশিক কমিটি বাতিলের দাবিতে মিছিল ও প্রতিবাদ সভা আগামীকালের নির্বাচনের লক্ষ্যে পুলিশ সমাবেশ ভৈরব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে মেডি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত

হোসেনপুরে ঈদের পোশাক পেল ক্ষুদে শিক্ষার্থীরা

# উজ্জ্বল কুমার সরকার :-
কিশোরগঞ্জের হোসেনপুরে পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে হোসেনপুর ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে ঈদের পোশাক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
৮ এপ্রিল সোমবার দুপুরে ঈদের পোশাক ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে হোসেনপুর ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিবার।
উপজেলা সহকারী শিক্ষা অফিসার সালমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম নুরু মিয়া। বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানিয়া পারভীনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হোসেনপুর প্রেসক্লাব সভাপতি প্রদীপ কুমার সরকার, সমাজসেবক মোসলেহ উদ্দিন মুসলিম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, পৌর কমিশনার মিছবাহ উদ্দিন মানিক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *